চকরিয়ায় হত্যা মামলার দুই আসামি প্রতিপক্ষের হাতে খুন

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসীদের হামলা ও উপর্যোপুরি কিরিচের আঘাতে প্রাণ হারিয়েছেন মোহাম্মদ সেলিম (৪৩) ও শফি আলম (৪৬) নামের দুই ব্যক্তি।

তারা দুইজনই ইতোপূর্বে সংঘটিত আবু বকর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সুরাজপুর–মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মানিকপুরের উত্তর পাড়াস্থ নবীন ক্লাবের সামনে পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনাটি ঘটে। খুনের শিকার মোহাম্মদ সেলিম উত্তর পাড়ার নূর আহমদের ছেলে। সাবেক চৌকিদার শফি আলম একই এলাকার আবু ছালামের ছেলে।

পুলিশ জানায়, মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত শফিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে রাত পৌনে ১টার দিকে তারও মৃত্যু হয়।

সুরাজপুর–মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সেলিম ও শফি ইতোপূর্বে মানিকপুরে সংঘটিত আবু বকর হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের এক নম্বর ওয়ার্ডের সদস্য জাহেদুল ইসলাম সিকদারের সঙ্গে আবু বকর হত্যা মামলার আসামি সেলিম ও শফির মধ্যে বিরোধ রয়েছে। এরই জের ধরে ইউনিয়ন পরিষদ সদস্য জাহেদের নেতৃত্বে এই হামলার ঘটনা সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

ওসি আরও বলেন, ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে আটক করা যায়নি। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।